September 19, 2024, 4:17 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
কেশরহাটে শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

কেশরহাটে শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, কোটি তরুণের আস্থার প্রতীক, ইতিবাচক রাজনীতির কারিগর, শিক্ষাবিদ অধ্যাপক শেখ ফজলে শামস পরশের শুভ জন্মদিন আজ। ১৯৬৯ সালের ২ জুলাই পিতা শেখ ফজলুল হক মনি ও মাতা শেখ আরজু মনির ঘর আলোকিত করে জন্ম নেন তিনি।

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভা বাজারে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যায় কেশরহাট পৌর বাজারে পৌর যুবলীগের আয়বায়ক আতিকুর রহমান কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়। কেশরহাট পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ জামাল হোসেনের সঞ্চালনায় এবং আহবায়ক আতিকুর রহমানের সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মোহনপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেশরহাট পৌরসভা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ আখতারুল ইসলাম, পৌরসভা যুবলীগের সদস্য জামরুল ইসলাম, এফ. এ. রানা, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ রুবেল হোসেন, যুবলীগ নেতা আতাউর রহমান আতা সহ আরো অনেকে।

রাজশাহী জেলা যুবলীগের নব-নির্বাচিত সভাপতি মাহমুদ হাসান ফয়সল এবং নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত সৈকতের নির্দেশনায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহনপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম বলেন, ২০১৯ সালের ২৩ নভেম্বর ইঞ্জিনিয়ার্স ইনসটিটিউটে যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসের দ্বিতীয় সভায় চেয়ারম্যান হিসেবে শেখ ফজলে শামস পরশের নাম ঘোষণা করা হয়। বাবার হাতে গড়া সংগঠন আওয়ামী যুবলীগের চেয়ারম্যনের দায়িত্ব পেয়ে বঙ্গবন্ধুর আদর্শের যুব সংগঠনের কর্মীদের নিয়ে ইতিবাচক কাজ শুরু করেন তিনি। যুবলীগ তার নেতৃত্বে আরও বেশি সুসংগঠিত হয়েছে। বিশেষ করে তার হাত ধরে বৈশ্বিক করোনা মহামারির সময় মানুষের আস্থার প্রতীক হয়ে উঠেছে এই সংগঠনটি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com